পোস্ট সফটওয়্যার ইঞ্জিনিয়ার এর গল্প - M Shakhawat Hossain Safat (Software Engineer, PayPal)
হোম
Cancel EN

সফটওয়্যার ইঞ্জিনিয়ার এর গল্প - M Shakhawat Hossain Safat (Software Engineer, PayPal)

পর্ব সংক্ষেপ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে আন্ডারগ্র্যাড শেষ করে সাফাত ২০১৪ সালে Therap Services এ যোগদান করেন। Therap এ চার বছর থাকার পরে, তিনি এপ্রিল ২০১৮ এ Grab এবং তারপরে জানুয়ারী ২০১৯ এ PayPal এ যোগদান করেন । বর্তমানে তিনি PayPal এর সিঙ্গাপুর অফিসে জাভা ব্যাকএন্ড ইঞ্জিনিয়ার হিসাবে কাজ করছেন।

M Shakhawat Hossain Safat

এই এপিসোডে আমরা সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসাবে সাফাতের যাত্রা, তাঁর বিশ্ববিদ্যালয় জীবন, কম্পিউটার সায়েন্সের ছাত্র হিসাবে তার একাডেমিক ও নন-একাডেমিক আগ্রহ , সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং ফিল্ডে সাফাতের অভিজ্ঞতা ও উপলব্ধির আলকে তিনি এখন বিশ্ববিদ্যালয়ের ছাত্র হলে কোন বিষয় গুলোতে বেশি জোর দিতেন এসব নিয়ে কথা বলেছি । এছাড়া বাড়ি থেকে কাজ, সিঙ্গাপুরের বড় প্রযুক্তি কোম্পানিগুলো এই বৈশ্বিক মহামারীকে কিভাবে মোকাবেলা করছে সহ আরও অনেক সমসাময়িক বিষয় নিয়ে কথা বলেছি ।

পুরো এপিসোডটি শুনতে উপরের এমবেডেড প্লেয়ার অথবা নিচে দেয়া যেকোনো পডকাস্ট প্লাটফর্মের লিঙ্ক ব্যবাহার করুন।

অতিথি প্রোফাইল

LinkedIn

পডকাস্ট অ্যাপে শুনুন

ডাউনলোড

উপরের প্লাটফর্ম গুলোর বাইরেও আমাদের সব এপিসোড আপনি সরাসরি ডাউনলোড করতে পারবেন। এই এপিসোডটি সরাসরি ডাউনলোড করতে ক্লিক করুন

পডকাস্ট কী?

কম্পিটিটিভ প্রোগ্রামিং, সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং এবং জার্মানিতে উচ্চশিক্ষা - Anindya Sundar Paul (MSc Student, Technical University of Munich)